Android 10 (Q beta) বাংলা রিভিউ, কি আছে এর ভেতর

Android 10 (Q beta)  বাংলা রিভিউ, কি আছে  এর ভেতর!

https://berugakinggris.blogspot.com/2019/11/android-10-q-beta.html



আমরা একটি স্পিনের জন্য সর্বশেষ Android Q বিটা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং এই বছরের পরের দিকে যখন এটি আনুষ্ঠানিকভাবে পিক্সেলগুলিতে ছাড়বে তখন কি আশা করতে হবে - এবং এটির আপডেটগুলি পাওয়ার জন্য অন্যান্য Android হ্যান্ডসেটগুলির চেয়ে অনেক পরে।

Read Also : Xiaomi Redmi K20 Pro Mobile Full Specifications in Bangla 

তাই আমরা আসন্ন OS রিলিজে আমাদের প্রথম ইমপ্রেশন দেওয়ার জন্য এই পর্যালোচনাটি প্রস্তুত করেছি। প্রশ্ন কি মানের জন্য দাঁড়ানো? এটি একটি ডেজার্ট নাম নয়, কিন্তু চিঠি Q এর সাথে শুরু হওয়া ডেজার্ট বিকল্পের অভাবের সাথে Google সম্ভবত ব্যতিক্রম করতে পারে? এবং এটি 10 নম্বরের সাথে ভালভাবে ফিট হয়ে যাবে, যা মনে হয় যে এটি কোন ধরণের বিশেষ বার্ষিকী দলকে প্রদান করতে হবে। ব্যবহারকারীর অভিজ্ঞতার মানটি তার মোবাইল OS এর পরবর্তী সংস্করণটির গুগল এর বিকাশের পিছনে প্রকৃতপক্ষে প্রধান চালিকা শক্তি ছিল বলে আমরা স্পষ্টভাবে অভিযোগ করব না।
https://berugakinggris.blogspot.com/2019/11/android-10-q-beta.html

অনেক নতুন নতুন ব্যবহারকারীর মুখোমুখি বৈশিষ্ট্যগুলি অভাবের কারণে, এটি সঠিকভাবে ফোকাস করার জন্য নিখুঁত সময় বলে মনে হবে।

Read Also : Xiaomi Redmi K20 Mobile Full Specifications in Bangla 

আপনি জানেন যে, এটি প্রথম Android Q বিটা নয়, এটি তৃতীয়, তবে এটি Google এর বার্ষিক বিকাশকারী সম্মেলন, আই / ও। এবং অতীতের বছরগুলিতে কোম্পানিটি আই / ও-তে আসন্ন অ্যানড্রইড সংস্করণের বেশিরভাগ ব্যবহারকারীর মুখোমুখি নতুন বৈশিষ্ট্যগুলি ঘোষণা করার জন্য ব্যবহার করেছে, তার মধ্যে অনেকেই সেই বিটা বিল্ডটিতে প্রদর্শিত না থাকলে বেশিরভাগের সাথে। এজন্যই আমরা এই বিশেষ বিটা থেকে বেরিয়ে আসার জন্য অপেক্ষা করেছি এবং তার সম্পর্কে আমাদের পর্যালোচনা করার সিদ্ধান্ত নিয়েছি এবং তার দুই পূর্বসূরী নয়।
https://berugakinggris.blogspot.com/2019/11/android-10-q-beta.html

এটি আসন্ন OS এর পর্যালোচনা করার জন্যও একটি নিখুঁত সময় কারণ এই মুহুর্তে আমরা নতুন নতুন পরিবর্তনগুলি আশা করি না, কেবলমাত্র ত্রুটিপূর্ণ এবং সামগ্রিক পারফরম্যান্সে বাগ সংশোধন এবং উন্নতি।

Read Also : Redmi K20 pro

তাই যদি আপনি অ্যান্ড্রয়েড প্রশ্ন সম্পর্কে কী জানতে চান এবং এটির মূল্যবান কিনা তা জানতে চান তবে আমাদের পর্যালোচনা ট্রেনে হোপ করুন এবং নিজেকে আরামদায়ক করুন - আমরা কী নতুন এবং ইতিমধ্যে উপলব্ধি করবো, ভবিষ্যতে কী হচ্ছে, এর মধ্যে কী পার্থক্য রয়েছে একটি পিক্সেল 3 এবং অন্যান্য ডিভাইসগুলিতে Android Q বিটা এবং কোন বাগ উপস্থিত রয়েছে।
https://berugakinggris.blogspot.com/2019/11/android-10-q-beta.html

Read Also :


0 Response to "Android 10 (Q beta) বাংলা রিভিউ, কি আছে এর ভেতর"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel